শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঝালকাঠিতে নির্বাচনী প্রচারণা শেষে ফেরার পথে প্রতিপক্ষের হামলায় আহত ৭ কাঠালিয়ায় ভোট যুদ্ধে এগিয়ে সাহিদা আক্তার বিন্দু, নির্বাচনী প্রতীক ‘প্রজাপতি’ শান্তিপুর্ণ পরিবেশ ও সহিংসতা প্রতিরোধে কাঠালিয়ায় পিএফজির লিফলেট বিতরণ কাঠালিয়ায় প্রতীক পেয়েই ভোটের মাঠে প্রচার-প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা কাঠালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে কে কোন মার্কা পেলেন দেখে নিন! কাঠালিয়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে দুই চেয়ারম্যান প্রার্থীকে জরিমানা কাঠালিয়ায় এসএসসি ও সমমানে জিপিএ-৫ পেয়েছে ৫১ শিক্ষার্থী কাঠালিয়ায় দূর্বৃত্তদের আগুনে পুড়ে ছাই বীরমুক্তিযোদ্ধা বসত ঘর কাঠালিয়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে দুই চেয়ারম্যান প্রার্থীকে জরিমানা কাঠালিয়া উপজেলা যুবদলের আহবায়ক পদ থেকে রাসেল সিকদারকে অব্যাহতি
আওয়ামী লীগের সৃষ্ঠি জনগনের ক্ষমতা আদায় করে প্রতিষ্ঠা করার লক্ষ্যে : আমু

আওয়ামী লীগের সৃষ্ঠি জনগনের ক্ষমতা আদায় করে প্রতিষ্ঠা করার লক্ষ্যে : আমু

নিজস্ব প্রতিনিধি:

আওয়ামী লীগের জন্ম হয়ে ছিলো বাঙ্গালীদের অধিকার প্রতিষ্ঠার দাবীতে। আওয়ামী লীগের সৃষ্ঠি জনগনের ক্ষমতা আদায় করে প্রতিষ্ঠা করার লক্ষ্যে। আর জিয়াউর রহমান বন্ধুকের জোরে ক্ষমতায় এসে বিএনপি গঠন করে ক্ষমতাকে কুক্ষিগত করার জন্য, ক্ষমতাকে রক্ষার করার জন্য। এরশাদও তাই ক্ষমতায় আসেন ক্ষমতা টিকিয়ে রাখতে রাজনৈতিক দল গঠন করে। এ রাজনৈতিক দল গুলোর লক্ষ্য হলো ব্যক্তি ক্ষমতা বা দলের ক্ষমতা টিকিয়ে রাখতে, ক্ষমতা দখল করা।

আজ বুধবার দুপুরে ঝালকাঠি সদর উপজেলার পরিষদ মিলনায়তনে কমিউনিটি ক্লিনিক ও শিক্ষা প্রতিষ্ঠানের চিকিৎসা ও শিক্ষা উপকরণ এবং কৃষকদের মাঝে প্রনোদনার সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে  আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য, ১৪ দলের সমন্বায়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমরা হটকারিতায় নয় ভোটে বিশ্বাসী। আগামী নির্বাচন হবে সংবিধানের ভিত্তিতে এই সরকারের অধীনে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি সকলের কাছে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।

ঝালকাঠি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খান আরিফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন, পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেকুন নাহার, আমির হোসেন আমুর কন্যা ব্যারিস্টার সুমাইয়া হোসেন অদিতি।

বাংলাদেশ সরকার ও জাপান ইন্টরন্যাশনাল কো-অপারেশন এজেন্সী (জাইকা) সহযোগীতায় উপজেলা জেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প ( ইউজিডিপি) স্থানীয় সরকারবিভাগ,স্থানীয় সরকার,পল্লি উন্নয়ন ও সমবায়  মন্ত্রনালয়ের ২৮টি কমিউনিটি ক্লিনিক ও ২০ টি শিক্ষা প্রতিষ্ঠানে চিকিৎসা ও শিক্ষা উপকরন বিতরণ করা হয়। এছাড়া ২০২২-২৩ অর্থ বছরে রবি মৌসুমে ৩হাজার ৭শ কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ করা হয়।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana